Print this পাতা

আমাদের সম্পর্কে

আমাদের ফেসবুক গ্রুপ-এ আপনাদের স্বাগতম। আমাদের এই গ্রুপ-টি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক একটি মুক্ত আলোচনার প্লাটফর্ম। এই গ্রুপ-টি আপনার আমার সবার জন্য আলোচনার জন্য উম্মুক্ত। এখানে আপনাদের গুরুত্বপুর্ণ মতামত দিন । গঠনমূলক আলোচনা করুন, এবং পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন বিষয় নিয়ে আমাদের গ্রুপ-এর সবার সাথে ভাগাভাগি করুন।
আপনাদের ভাগাভাগি করা খবর হয়তো আমাদের সবাইকে খবরটি প্রথম জানতে সহযোগীতা করবে। আমাদের সাথেই থাকুন। আমাদের ওয়েবসাইট-এ নিয়মিত চোখ রাখুন ।

গ্রুপ নীতিমালা
০। প্রত্যেকের ব্যক্তিসত্তা ও অধিকার রক্ষায় যত্নবান হোন।
১। গ্রুপ ব্যক্তির বাক-স্বাধীনতায় বিশ্বাস করে, কিন্তু অপব্যবহারের ফলে অন্য কারও বিশ্বাসকে কটাক্ষ করাকে সমর্থন করে না। অন্য কারও বিশ্বাসকে আঘাত না করে, পরমতসহিষ্ণু ভাষায় নিজের বিশ্বাসের কথা লেখা যাবে।

২। গ্রুপ-এ অশ্লীল বা অশালীন কোন লেখা, ছবি, ভিডিও বা লিংক পোস্ট করা , অশালীন, অপ্রাসংগিক উস্কানী মূলক মন্তব্য/পোস্ট প্রদানকারীদের মন্তব্য/পোস্ট ডিলিটসহ তার সদস্যপদ বাতিলের অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।
৩। বিশেষ কোন ব্যক্তি, জাতি বা গোষ্ঠীকে বা রাজনৈতিক দলকে যুক্তিব্যতিত আঘাত করে বা উস্কানীমূলক কিছু লেখা যাবে না। তবে সংশোধনের উদ্দেশে কারও ভূল ধরিয়ে দিতে পারেন। এক্ষেত্রে আপনাকে যথেষ্ট তথ্য-প্রমাণ ও যুক্তি পেশ করতে হবে।
৪। গ্রুপ-এ আপনার লেখার সকল দায়-দায়িত্ব আপনার নিজের। এজন্য গ্রুপ কর্তৃপক্ষ, মডারেটর বা অন্য কেউ আপনার লেখার দায় বহন করবে না।
৫। বারবার নীতিমালা লংঘন, ভ্যান্ডালিজম, ফ্লাডিং প্রভৃতির কারণে আপনার সদস্যপদ চিরতরে বাতিলের সম্পূর্ণ অধিকার কর্তৃপক্ষের রয়েছে।
৬। গ্রুপ-এর সদস্য হিসেবে একে অপরের প্রতি একক বা দলবদ্ধ আক্রমণ, অশিষ্ট মন্তব্য প্রভৃতি থেকে বিরত থাকতে হবে। নতুবা কর্তৃপক্ষ সেই আক্রমণাত্মক পোস্ট, মন্তব্য বা উপাদান সরিয়ে দিতে পারেন। সেক্ষেত্রে কোন প্রকার বাকবিতণ্ডা গ্রহণযোগ্য হবে না।
৭। গ্রুপ-এর নীতিমালা (পরিবর্ধন/পরিমার্জন)এবং গ্রুপ পরিচালনার ক্ষেত্রে কর্তৃপক্ষ যে কোন সময় যে কোন সিদ্ধান্ত নেয়ার অধিকার সংরক্ষণ করেন এবং কর্তৃপক্ষ দ্বারা সিদ্ধান্ত-ই সর্বশেষ সিদ্ধান্ত বলে গণ্য হবে, এক্ষেত্রে কোন প্রকার বাকবিতণ্ডা গ্রহণযোগ্য হবে না।

মন্তব্য করার ক্ষেত্রে:
১। গ্রুপ-এ মন্তব্যের বিষয়বস্তু সংশ্লিষ্ট পোস্টের সাথে সম্পর্কিত হওয়া বাঞ্ছনীয়। নিজের পোস্ট বা অন্য কোনো দ্রব্য বা প্রতিষ্ঠানের বা ব্যক্তিগত বিজ্ঞাপন মন্তব্যে দেয়া থেকে বিরত থাকুন।
২। মন্তব্যে পরষ্পর ব্যক্তি আক্রমণ প্রকাশ পেলে আক্রান্ত ব্যক্তি(রা) অভিযোগ জানাতে পারেন। সেক্ষেত্রে মডারেটর মন্তব্য মুছে দিতে পারেন। অশ্লীলতা ও কুরুচিপূর্ণ মন্তব্যের কারণে দায়ী ব্লগার সদস্যপদ হারাতে হতে পারেন।

গ্রুপ-এর সকল সম্মানিত সদস্যদের সহযোগীতা কামনা করছি , আশা করছি গ্রুপ মেম্বারগণ উপরোক্ত নিয়মাবলী মেনে চলবেন এবং আমাদের গ্রুপ-টি পরিচালনায় সহযোগীতা করবেন। আমাদের সাথেই থাকুন।

আমাদের ফেসবুক গ্রুপ

www.chtbd.org

Permanent link to this article: http://chtbd.org/about

1 comment

  1. Hillol

    আপনাদের এই প্রয়াস সফল হোক।
    সংগ্রামী শুভেচ্ছা রইলো।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>